বাঁধন এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাঁধন এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাঁধনের বার্ষিক সাধারণ সভা
বুটেক্সে অনুষ্ঠিত হলো বাঁধন কেন্দ্রীয় কমিটির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর-2016

আতিকুর রহমান আতিক:
“একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্নার বাঁধন”- এই মূলমন্ত্রকে সামনে রেখে অনুষ্ঠিত হলো স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধনের কেন্দ্রীয় কমিটির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর-২০১৬। শুক্রবার বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে দিনভর নানা কর্মসূচীর মধ্য দিয়ে অনুষ্ঠানটি পালিত হয়। বাঁধনের সাবেক সভাপতি অরূপ সরকার রণির সভাপতিত্বে অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ইন্জিঃ মাসুদ আহমেদ।
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাজ্জাদুর রহমানকে সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আলী আজমকে সাধারণ সম্পাদক করে বাঁধনের নতুন কমিটি ঘোষণা করা হয়।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক সবাইকে স্বেচ্ছায় রক্তদানকে সামাজিক আন্দোলনে পরিণত করার আহবান জানান।
প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মাসুদ আহমেদ, বাঁধনকে শুধু রক্তদানের মধ্যেই সীমাবদ্ধ না রেখে অন্যান্য সামাজিক কর্মসূচীতেও অংশ নেওয়ার আহবান জানান।ভবিষ্যতে বাঁধন হাসপাতাল প্রতিষ্ঠার মাধ্যমে অসহায় মানুষের পাশে দাড়াবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
সন্ধায় টেক্সটাইল বিশ্ববিদ্যালয় মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন বুটেক্সের ফ্যাশন-ডিজাইন ডিপার্টমেন্টের শিক্ষার্থী তামিম মৃধা ও তার ব্যান্ড দল। এছাড়াও মঞ্চ মাতিয়েছেন বাঁধনের বিভিন্ন স্তরের স্বেচ্ছাসেবকগণ।

NO COMMENTS

Leave a Reply