রুয়েটে স্বাধীনতা দিবসে কর্মসূচী পালন

রুয়েটে স্বাধীনতা দিবসে কর্মসূচী পালন

জুনায়েদ আহমেদ, রুয়েট:
বিভিন্ন কর্মসূচী আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এ যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবস।
কর্মসূচীর মধ্যে ছিল সূর্যদয়ের সাথে সাথে প্রশাসনিক ভবনসহ বিভিন্ন হলে জাতীয় পতাকা উত্তোলন। সকাল সাড়ে ৮টায় কেন্দ্রীয় শহীদ মিনারে পু®পস্তবক অর্পন করেন রুয়েট উপাচার্য প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ। সকাল ৯ টায় কেন্দ্রীয় শরীরচর্চা কেন্দ্রে শিশুদের চিত্রাংক প্রতিযোগিতা এবং প্রিতী ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরে আয়োজন করা হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান।
অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েট উপাচার্য প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ মোশাররাফ হোসেন, তড়িৎ ও কম্পিউটার সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শহীদ উদ জামান, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মোঃ এন এইচ এম কামরুজ্জামান সরকার, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. মোঃ শামীমুর রহমান, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. মোঃ আব্দুল আলিম প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপ-পরিচালক (ছাত্র কল্যাণ) সিদ্ধার্থ শংকর রায়। প্রতিটি অনুষ্ঠানে রুয়েটের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
এছাড়া বাদ যোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও মিলাদ অনুষ্ঠিত হয়। ###

NO COMMENTS

Leave a Reply