শিক্ষা ও গবেষণার মানোন্নয়নে রুয়েট ও আর্মি ইউনির্ভাসিটির মধ্যে সমঝোতা

শিক্ষা ও গবেষণার মানোন্নয়নে রুয়েট ও আর্মি ইউনির্ভাসিটির মধ্যে সমঝোতা

জুনায়েদ আহমেদ, রুয়েট:
নব প্রতিষ্ঠিত বাংলাদেশ আর্মি ইউনির্ভাসিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনলজি (বিএইউইটি)- কাদিরাবাদ এর শিক্ষা ও গবেষণার মানোন্নয়নে সহায়তা প্রদানের জন্য রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এর সাথে একটি সমঝোতা হয়েছে।
০১ এপ্রিল বুধবার রুয়েটের কনফারেন্স রুমে উভয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও উর্দ্বতন কর্মকতাদের মধ্যে পারস্পরিক আলোচনা শেষে এই সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়। এ সময়ে রুয়েটের পক্ষ থেকে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ, রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ মোশাররাফ হোসেন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শহীদ উদজ্জামান, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. মোঃ আব্দুল আলিমসহ বিভিন্ন বিভাগের প্রধানগন। অপরদিকে বাংলাদেশ আর্মি ইউনির্ভাসিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনলজি (বিএইউইটি)কাদিরাবাদ-এর পক্ষে উপস্থিত ছিলেন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এ.এইচ.এম. শহিদুল্লাহ, ট্রেজারার লেঃ কর্নেল (অবঃ) জি. এম. আজিজুর রহমান ও সিনিয়র ইন্সট্রাক্টর লেঃ কর্নেল মোঃ জিয়াউল হক উপস্থিত ছিলেন।
সমঝোতা স্বারক স্বাক্ষর অনুষ্ঠানে রুয়েট উপাচার্য প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ আলম বলেন, নব প্রতিষ্ঠিত বাংলাদেশ আর্মি ইউনির্ভাসিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনলজি (বিএইউইটি)- কাদিরাবাদ এর শিক্ষা ক্যারিকুলাম ও গবেষণার মানোন্নয়নে রুয়েট সর্বপ্রকার সহায়তা প্রদান করে যাবে।

NO COMMENTS

Leave a Reply